February 29, 2024, 7:28 pm

News Headline :
ময়মনসিংহে সাতদিনব্যাপী বিসিক উদ্যোক্তা মোলার উদ্বোধন বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের

সাবেক অর্থ উপমন্ত্রী এএফএম ফখরুল আর নেই

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক সংসদ সদস্য ও অর্থ উপমন্ত্রী, ৬৯-এর গণঅভ্যুত্থান আন্দোলনের নেতা, দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বাবা এএফএম ফখরুল ইসলাম মুন্সী (৭৬) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২১ অক্টোবর) ভোর ৪টার ৪০ মিনিটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এর আগে গত ৯ অক্টোবর তিনি ব্রেইন স্ট্রোক করায় রাজধানীর ইউনাইটেড হসপিটালের লাইফ সাপোর্টে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন এএফএম ফখরুল ইসলাম মুন্সীর ছেলে রাজী মোহাম্মদ ফখরুল।

এএফএম ফখরুল ইসলাম মুন্সী ১৯৪৭ সালের ২৯ নভেম্বর দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের বনকোট গ্রামের সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী রাকিবা বানু, দুই ছেলে রাকিব মোহাম্মদ ফখরুল ও রাজী মোহাম্মদ ফখরুলসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে দেবিদ্বারে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের প্রথম জানাজা দেবিদ্বার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের বনকুট নিজ গ্রামে দুপুর ১২টায়, বাদ জোহর দ্বিতীয় জানাজা দেবিদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়াম মাঠ, বাদ আসর সংসদ ভবন প্লাজা এবং বাদ মাগরিব গুলশান সোসাইটি মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD