May 20, 2024, 11:51 am

News Headline :
ইরানের ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হলেন আলী বাঘেরি কানি প্রেসিডেন্ট রাইসিসহ ৯ জনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর শোক প্রকাশ শিল্পী সমিতির সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা কিরগিজস্তানে আতঙ্কিত বাংলাদেশি শিক্ষার্থী সিয়ামের খোলা চিঠি পাইলস্ ও অর্শ রোগের উপশম পাথরকুচিতে রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে: ওবায়দুল কাদের তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা বগুড়ায় ১০৯ কোটি টাকা আত্মসাতে ইউসিবিএল’র সাবেক এমডি শাহজাহান ও ব্যবসায়ী সমীর দত্তের বিরুদ্ধে দুদকের মামলা দুর্ঘটনাস্থল থেকে রাইসিসহ অন্যদের লাশ উদ্ধার: ইরানী রেডক্রিসেন্ট ডেমরা থেকে ৬ কোটি টাকার বিদেশি মদসহ গ্রেপ্তার ৩ ব্যবসায়ী

রাজশাহী মহানগরীতে অস্ত্রগুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি

রাজশাহী প্রতিনিধিঃ  রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি অস্ত্র ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মো: নাফিউ মল্লিক অয়ন (২৮) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী থান্ডারপাড়ার মো: আবু নইম মল্লিকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৭ অক্টোবর ২০২৩ খ্রিষ্টাব্দ রাত ৮:৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, পিপিএম-সেবা-এর সার্বিক তত্ত্বাবধায়নে সহকারী পুলিশ কমিশনার মোছা: আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান, এসআই মো: সালেকুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় এক ব্যক্তি তার দোকানে বিদেশী অস্ত্র ও গুলি বিক্রয়ের জন্য রেখেছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: নাফিউ মল্লিক অয়নকে তার দোকান হতে একটি বিদেশি অস্ত্র ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সোহেল রানা নামের এক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ হতে অস্ত্র ও ১ রাউন্ড গুলি ক্রয় করে তার কাছে রেখেছিলো বিক্রির জন্য । জিজ্ঞাসাবাদের আরও জানায়, আসামি নাফিউ মল্লিক ও সোহেল দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা করে আসছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD