May 22, 2024, 10:53 pm

বগুড়ায় বিএনপি নেত্রী লাভলী রহমানকে গ্রেফতারের দাবিতে মহিলা আ’লীগের মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ ও অশালীন বক্তব্য প্রদানকারী বগুড়া জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানকে গ্রেফতার দাবি করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) বিকাল ৪টায় শহরের সাতমাথা চত্বরে বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসূচির পালন করা হয়। জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদিয়া সাবরিন পিংকি সরকারের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পী রহমান, শিউলি বেগম, হাসমা খাতুন, স্বপ্না চৌধুরী, বিলাসী রানী, রেশমি, রোমানা, শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বিলকিস, সাধারণ সম্পাদক হোসনে আরা হাসি, উপজেলা মহিলা আওয়ামী লীগের রোকসানা, মহিলা শ্রমিক লীগের নেত্রী শিখা রহমান প্রমুখ।

এসময় জেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সকল বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারো সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বগুড়া জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের বক্তব্য উদ্ধৃতপূর্ণ নয়, ধৃষ্টতামূলক। এমন অশালীন বক্তব্য প্রদানকারী লাভলী রহমানকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে তাঁর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই সাথে উন্নয়ন বাঁধাগ্রস্থ করার অপচেষ্টার পাশাপাশি সরকার বিরোধী ষড়যন্ত্র করলে মহিলা আওয়ামী লীগ বিএনপিকে আর ছাড় দেবে না বলেও হুঁশিয়ারি দেন বক্তারা। উল্লেখ্য, গত সোমবার বগুড়ায় বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD