May 22, 2024, 11:27 pm

বগুড়ার কাহালুতে ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা

কাহালু (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার কাহালুতে মো. ইসমাইল (৪৫) নামের এক ইজিবাইক চালকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাতে কাহালু পৌর এলাকার দলগাড়া গ্রামে কাহালু-ডোমরগ্রাম রাস্তার ওপর। ইজিবাইক চালক ইসমাইল হোসেন কাহালু পৌর এলাকার উলট্ট মধ্যপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে।

জানা গেছে, ইসমাইল ওই দিন সন্ধ্যায় তার বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরেনি। আজ রোববার (১৫ অক্টোবর) সকালে পুলিশ দলগাড়া গ্রামের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়ে দেয়। দুর্বৃত্তরা তার ডান কানের নিচে ঘাড়ে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

আজ রোববার সকালে ছিনতাই হওয়া ইজিবাইকটি উপজেলার মুরইল ইউনিয়নের জিয়াখুর ঈদগাঁর পাশে পাওয়া যায়। তবে ধারনা করা হচ্ছে যাত্রীবেশী দুর্বৃত্তরা তার ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যই তাকে হত্যা করে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, নন্দীগ্রাম সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. ওমর আলী, কাহালু থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানার কোন মামলা হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD