May 27, 2024, 12:48 am

জয়পুরহাটে ছেলের হাতে বাবা খুন

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদের হাতে বাবা আব্দুল কাদের দেওয়ান (৭০) খুন হয়েছে। রোববার সকাল ৯টার দিকে ওই এলাকার বরণ গ্রামে এ ঘটনাটি ঘটে। পরে ওই ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব। সুলতান মাহমুদ ওই গ্রামের ৬নং ওয়ার্ডের সাবেক সাধারণ সদস্য ও নিহত বাবার ছোট ছেলে বলে জানান ইউপি চেয়ারম্যান আ.স.ম সামসুল আরেফিন চৌধুরি (আবু)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, জেলার আটাপুর ইউনিয়নের সাবেক সাধারণ সদস্য সুলতান মাহমুদ উগ্র মেজাজের মানুষ। বিভিন্ন কারণে প্রায় পরিবারের সদস্যদের সে মারধর করতো। ঘটনার দিনেও সে তার পরিবারের সদস্যদের মারধর করে ও তার বাবা আব্দুল কাদের দেওয়ানকে বাড়ি থেকে বের করে দেন। বাবা মনের ক্ষোভে রাতে বাড়ির বাইরে চুলার পাড়ে শুয়ে থাকে। সে গভীর রাতে বাসায় ফিরে দেখে বাবা বাইরে শুয়ে আছে। সে বাবাকে বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করলে সেখানে হাতাহাতির পরিবেশ সৃষ্টি হয়। একপর্যায় সে হাতের কাছে থাকা বাটাম (কাঠের টুকরো) দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার বাবা মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার অভিযোগে ছেলে সুলতান মাহমুদকে গ্রেফতার করে।

ওসি পলাশ চন্দ্র দেব জানান, হত্যার অভিযোগে সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানায় তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD