May 24, 2024, 6:36 am

বগুড়ায় ডাকাতির প্রস্তুতি মামলার ৪ আসামির জামিন নামঞ্জুর

কোর্ট রিপোর্টার: বগুড়ায় ডাকাতির প্রস্তুতি মামলার ৪ আসামির জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে।

ওই ৪ হাজতি আসামি হলো নাটোরের সিংড়া উপজেলার বিলদহর (মহিষামারী) গ্রামের মোতালেব ওরফে মতিয়ারের দুই ছেলে মনিরুল ইসলাম ওরফে কালু ও আনারুল ইসলাম বিষু, নওগাঁ সদর উপজেলার আরজি নওগাঁ মধ্যপাড়ার রাজ্জাকের ছেলে মো: সাগর ওরফে কালু এবং বগুড়া সদর উপজেলার ইসলামপুর হরিগাড়ীর মৃত আইনুল হকের ছেলে দুখু মিয়া।

বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত নং- ৩ এর বিচারক মোহা: জালাল উদ্দিন আজ সোমবার (২ অক্টোম্বর) ওই আসামিদের জামিনের আবেদন শুনানীশেষে নামঞ্জুর করেন।

উল্লেখ্য, বগুড়া সদর থানার এস আই মোঃ স্বপন মিয়া সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে রণপাহারা ডিউটিকালে গোপন সুত্রে সংবাদ পেয়ে গত ৭ সেপ্টেম্বর রাত ৩ টার দিকে বগুড়া সদর উপজেলার ইসলামপুর হরিগাড়ী ঈদগাহ গেইটের সামনে ডাকতির প্রস্তুতি গ্রহণকালে ওই ৪ আসামিকে গ্রেফতার করে। এসময় তাদের অপর সঙ্গীরা পালিয়ে যায়।

এ সময় তাদের কাছ থেকে ধারালো ছোড়া, চাপাতি, নাইলনের রশি, স্লাই রেঞ্জ, কসটেপ ও একটি পুরাতন মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

পরে এ ব্যাপরে এসআই মো: স্বপন মিয়া বাদি হয়ে বগুড়া সদর থানায় ওই আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই আসামিদের বিরুদ্ধে বগুড়া, নাটোর ও নওগাঁ জেলায় একাধিক মামলা বিচারাধীন আছে মর্মে এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি এ. নাসিম আহম্মেদ এবং আসামি পক্ষে এড. শরিফুল ইসলাম হিরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD