May 23, 2024, 12:54 am

হাথুরু নেই, বাংলাদেশের দায়িত্ব পোথাসের ওপর

যমুনা নিউজ বিডিঃ ওয়ানডে বিশ্বকাপ শুরুর আগে নিউজিল্যান্ড সিরিজে দলের নিয়মিত প্রায় সব ক্রিকেটারকেই বিশ্রাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে ডাক পেতে পারেন এমন ক্রিকেটারদেরই এই তিন ওয়ানডেতে বাজিয়ে দেখা হবে। এদিকে, এ সিরিজের প্রথম দুই ম্যাচে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকেও পাচ্ছে না দল।

স্ত্রীর অস্ত্রোপচারের সময় তার পাশে থাকতে প্রথম দুই ওয়ানডেতে দলের সঙ্গে থাকছে না হাথুরুসিংহে। তার না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। মঙ্গলবার জালাল ইউনুস জানান, হাথুরুর অবর্তমানে দলের হেড কোচের ভূমিকা পালন করবেন সহকারী কোচ নিক পোথাস।

তৃতীয় ও শেষ ওয়ানডের আগে আগামী ২৬ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন হাথুরু। এশিয়া কাপ শেষে কলম্বো থেকে অস্ট্রেলিয়ার নিউসাউথ ওয়েলসে গেছেন হাথুরু। আগামী কয়েকদিন পরিবারের সঙ্গে সেখানেই থাকবেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে থাকবেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, নেতৃত্ব দেবেন লিটন দাস।

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচগুলো। এ সিরিজ খেলতে ইতোমধ্যে বাংলাদেশে পা রেখেছে নিউজিল্যান্ড দল, তারাও দ্বিতীয় সারির দল নিয়েই এসেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD