May 27, 2024, 2:33 am

পঞ্চগড় সীমান্তে ১৯টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া সীমান্ত এলাকা থেকে ১৯.৩০৩ কেজি ওজনের ১৯টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। আটক চোরাকারবারির নাম মো: জুয়েল (৩২)। তিনি হাড়িভাসা ইউনিয়নের মাধুপাড়া গ্রামের মো: আফসারের ছেলে।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার সীমান্ত সংলগ্ন প্রধানপাড়া এলাকা থেকে স্বর্ণসহ তাকে আটক করে বিজিবি’র ঘাগড়া বিওপির টহলদল। আটককৃত স্বর্ণের মূল্য ১৫ কোটি টাকার ওপরে।

নীলফামারী বিজিবি ৫৬ ব্যাটালিয়নের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিজস্ব গোয়েন্দা ও সিভিল সোর্সের তথ্যের ভিত্তিতে ঘাগড়া বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার ননী গোপাল পালের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ৭৫৫/৪-এস হতে দেড় কিলোমিটার দূরে বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া গ্রামে অভিযান চালিয়ে মো: জুয়েলকে আটক করে।

এসময় তার কাছ থেকে ১৯টি স্বর্ণের বার, তার ব্যবহৃত মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা উদ্ধার করা হয়। স্বর্ণের বারসহ আটক জুয়েলকে পঞ্চগড় সদর থানায় সোপর্দ করেছে বিজিবি।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, হাড়িভাসা এলাকার ঘাগড়া সীমান্ত এলাকা থেকে আটক জুয়েলকে ১৯টি স্বর্ণের বারসহ থানায় সোপর্দ করেছে বিজিবি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD