May 27, 2024, 9:22 am

নাটোর-৪ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আ.লীগের সিদ্দিকুর রহমান

নাটোর প্রতিনিধিঃ নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান পাটোয়ারী। আজ রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে তিনি ছাড়া কেউ মনোনয়নপত্র জমা দেননি। এর আগে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন তিনি।

বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব বলেন, আগামীকাল সোমবার আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়নপত্র বাছাইয়ে টিকে গেলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। নির্ধারিত সময়ে তা ঘোষণা দেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু রাসেল জানান, আজ বেলা ৩টা ৫১ মিনিটে সিদ্দিকুর রহমান পাটোয়ারী মনোনয়নপত্র জমা দেন। এ সময় গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান, গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী, জেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক আহম্মদ আলী, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস গত ৩০ আগস্ট মৃত্যুবরণ করলে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আজ ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, প্রতীক বরাদ্দ ২৫ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর ভোট গ্রহণ হওয়ার কথা।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন মৃধা ও ছাত্রদল নেতা মেহেদী হাসান মনোনয়নপত্র উত্তোলন করলেও জমা দেননি। আলাউদ্দিন মৃধা বলেন, সামনে জাতীয় নির্বাচন, পরিস্থিতি বিবেচনায় মনোনয়নপত্র জামা দেননি তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD