May 24, 2024, 6:21 am

অক্টোবরের মধ্যে সরকারকে বিদায় নিতে হবে : দুদু

যমুনা নিউজ বিডিঃ ‘সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে এই সরকারকে বিদায় নিতে হবে’ বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। রোববার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

দুদু বলেন, চারপাশে এখন একটাই কথা সরকার আর থাকছে না। খুব দ্রুতই তাদের বিদায় নিতে হবে। দেশে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত হবে।

তিনি বলেন, এই সরকার বিদায় নেওয়ায় পর দেশে একটা ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে কারা ক্ষমতায় আসবে, সেটা আওয়ামী লীগের সবাই জানে।

বিএনপির এই নেতা বলেন, বর্তমান সরকার গায়ের জোরে, বন্দুকের জোরে, গুণ্ডামি করে দেশ দখল করে নিয়েছে। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে দেশে কোনো নির্বাচনই হয়নি।

দুদু বলেন, গণতন্ত্রের মুখোশধারীরা শেখ হাসিনাকে সামনে এনে আবারও দেশকে দখল করে নিয়েছে। তাদের হাত থেকে দেশকে দখলমুক্ত করতে হবে। যেভাবে এরশাদের হাত থেকে দেশকে দখলমুক্ত করা হয়েছিল।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, সাইবার সিকিউরিটি অ্যাক্ট মানুষের মুখকে বন্ধ করার জন্য করা হয়েছে। এত বড় অপকর্ম, দুর্নীতি ভাবা যায় না।

অবস্থান কর্মসূচিতে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, বিএনপি নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন, আব্দুর রহিম, আসিফা আশরাফি পাপিয়া, নূর আফরোজ জ্যোতিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD