May 27, 2024, 3:46 am

নাটোরে বিএনপির কর্মীদের মাইক্রোবাসে দুর্বৃত্তদের আগ্নিসংযোগ

নাটোর প্রতিনিধিঃ নাটোর থেকে বগুড়ায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি ‘তারুণ্যর রোড মার্চ’ এ অংশগ্রহণ করতে আসার সময় একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ১৭ সেপ্টেম্বর (রোববার) সকাল সাড়ে ১০টায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ হামলায় আহত হন বাগাতিপাড়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহেল রানা, যুগ্ম আহ্বায়ক আবু তালহা মানিক, ছাত্রদলকর্মী সম্রাট, মেহেদী হাসান, স্বপন, শিমুলসহ আরও বেশ কয়েকজন।

জানা যায়, সকালে নাটোর থেকে একটি মাইক্রোবাস বগুড়া অভিমুখে আসছিল। এ সময় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির পথ রোধ করে দাঁড়ায় এবং আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই আগুনে পুড়ে যায় গাড়িটি। জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, বগুড়ায় তারুণ্যর রোড মার্চে অংশগ্রহণের জন্য লালপুর থেকে ছাত্রদল-যুবদলের নেতাকর্মীরা মাইক্রোবাসে যাচ্ছিল।

পথে আওয়ামী লীগের লোকজন পথ রুদ্ধ করে তাদেরকে মারপিট করে এবং গাড়িতে আগুন দেয়। আহত নেতাকর্মীরা স্থানীয় মসজিদে আশ্রয় নিয়েছে শুনেছি। বর্তমানে কি অবস্থা জানি না।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, গাড়িতে আগুন লেগেছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। গাড়ির আগুন নিভিয়েছি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা বের করতে তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD