May 24, 2024, 6:28 am

বগুড়ায় মাদ্রাসা ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণপিটুনি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিয়োগে শিক্ষককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। ১৬ই সেপ্টেম্বর শনিবার আনুমানিক দুপুর ১২ টায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন।

জানা গেছে, গাইবান্ধা জেলার শাখা উপজেলার চরপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে হাফেজ মাওলানা মোঃ আবুল হাসান কুড়িগ্রামে একটি হাফেজিয়া মাদ্রাসায় চাকরি করতেন।

গত দুই মাস আগে তিনি বগুড়া মহাস্থান এলাকায় তেলিহারাতে একটি হাফিজিয়া মাদ্রাসায় চাকরি শুরু করেন। এক পর্যায়ে মুস্তাফিজুর রহমান নামে এক ছাত্রকে বলাৎকার করেছে বলে মাদ্রাসা এলাকার স্থানীয় লোকজন অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত হুজুরকে নিজ হেফাজতে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করায়।

এ বিষয়ে উপ-পরিদর্শক (এসআই) মোশারফ এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আপাতত উদ্ধার করে তার চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD