May 24, 2024, 7:47 am

সিরাজগঞ্জ হাসপাতালে মারা যাওয়া অজ্ঞাত যুবকের পরিচয় খুঁজছে পুলিশ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে অজ্ঞাত এক যুবকের মরদেহের পরিচয় খুঁজছে পুলিশ। আনুমানিক ৩৩ বছর বয়সী ওই যুবকের মরদেহ বর্তমানে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে।

গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবক মারা যান। অজ্ঞাত ওই যুবকের পরিচয় কেউ জেনে থাকলে সিরাজগঞ্জ সদর থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার রাতে সদর উপজেলার কান্দাপাড়া এলাকার তুহিন নামে এক ব্যক্তি অজ্ঞাত ওই যুবককে হাসপাতালে ভর্তি করে চলে যান। এরপর হাসপাতালে আর কেউ তার কোনো খোঁজ নেয়নি। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, হাসপাতাল থেকে বিষয়টি অবগত করা হয়েছে। ওই অজ্ঞাত যুবকের নাম ও পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গের ডোম রানা বলেন, ওই যুবকের পরণে ছেঁড়া লুঙিগ ও শার্ট ছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD