February 23, 2024, 2:27 am

সিরাজগঞ্জ  শাহজাদপুরে প্রয়াত এমপি স্বপনের উদ্দোগে নির্মিত আল হালিমাহ মসজিদের শুভ  উদ্বোধন 

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ পবিত্র জুম্মার নামাজের মধ্য দিয়ে সিরাজগঞ্জ ৬ শাহজাদপুর আসনের প্রয়াত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের উদ্দোগে তার মায়ের নামে নির্মিত আল হালিমাহ জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে।
গত শুক্রবার (১লা সেপ্টেম্বর) দুপুরে শাহজাদপুর পৌর শহরের রুপপুর নতুনপাড়ায় প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের প্রতিষ্ঠিত আতাউর রহমান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা সংলগ্ন এই মসজিদ উদ্বোধন ও পবিত্র জুম্মার নামাজ আদায় করেন জনপ্রতিনিধি সহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক মুসল্লি।
জুম্মার নামাজ শেষে আগত প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাভলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী হাসিব খান তরুণ প্রমূখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রয়াত এমপি হাসিবুর রহমান স্বপনের জামাতা মামুন, ভাতিজা শাহজাদপুর পৌরসভার এক নম্বর প্যানেল মেয়র তৌহিদুর রহমান অ্যাপোলো, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনার, আব্দুস সালাম বেপারী, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দ।
পরে প্রথম এমপি হাসিবুর রহমান স্বপনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মোঃ শামসুল আলম।
দোয়া শেষে মসজিদে আগত মুসল্লিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD