May 28, 2022, 12:52 pm

পলাশবাড়ীতে গ্যাস-সংযোগের দাবিতে মানববন্ধন

পলাশবাড়ী প্রতিনিধিঃ  নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে গাইবান্ধার পলাশবাড়িতে গ্যাস-সংযোগ সরবরাহের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বেলা ১১টায় রংপুর-বগুড়া মহাসড়কের পলাশবাড়ী পৌরশহরের চৌমাথা মোড়ে গ্যাস সংযোগের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ।

উত্তরবঙ্গের অবহেলিত উন্নয়নবঞ্চিত জেলা গাইবান্ধা এ জেলার পলাশবাড়ী উপজেলায় গ্যাস সংযোগ সরবরাহের দাবি তুলে বক্তব্য দেন পলাশবাড়ি প্রেসক্লাবের সহসভাপতি নুরুল ইসলাম, সাংবাদিক শাহ আলম সরকার, পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাংবাদিক সিরাজুল ইসলাম প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেল।

বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে স্বাবলম্বী এবং অর্থনৈতিক উন্নয়নের সব পদক্ষেপ গ্রহণ করেছেন। তার পাশাপাশি গ্যাস সরবরাহ স্টেশনের মাধ্যমে প্রস্তাবিত আরইপিজেডের সঙ্গে পলাশবাড়ী উপজেলায় গ্যাস সরবরাহের আওতায় আনার দাবি জানান।

নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ এ সময় বলেন, মাদককে না বলুন। মাদকমুক্ত সমাজ চাই এবং মাদকমুক্ত পলাশবাড়ী চাই।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD