February 23, 2024, 3:05 am

সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

সাতক্ষিরা প্রতিনিধিঃ সাতক্ষীরার ত্রিশমাইল এলাকায় পরিবহনের ধাক্কায় মাহামুদুল ইসলাম নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী রিফাত হোসেন ফিফা। শুক্রবার (১৮ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে পাটকেলঘাটা থানার ত্রিশমাইল এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল আরোহী ফিফাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাহামুদুল ইসলাম (২৯) সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের জাফর মোড়লের ছেলে। আর আহত রিফাত হোসেন ফিফা খুলনার পাইকগাছা উপজেলার মাহমুদকাটি গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, মাহামুদুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। শুক্রবার সকালে তিনি তালা থেকে রিফাত হোসেন ফিফাকে ভাড়ায় নিয়ে সাতক্ষীরা আসছিলেন। পথিমধ্যে ত্রিশমাইল এলাকার অগ্রগতি সংস্থা নামের একটি এনজিও অফিসের সামনে ইমাদ পরিবহনের ঢাকাগামী একটি পরিবহন মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে মারা যান মাহামুদুল। আর গুরুতর আহত হন রিফাত হোসেন ফিফা। ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে অবস্থার অবনতিতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাটকেলঘাটা থানার ওসি মাহমুদ হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD