February 22, 2024, 11:57 am

বগুড়ায় আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপি-জামাত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বগুড়ায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।
এতে সভাপতির বক্তব্য রাখেন সংগঠনের জেলার সভাপতি মজিবর রহমান মজনু। সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিএনপি জামাত একটি সন্ত্রাসী সংগঠন। তারা স্বাধীনতার পর থেকেই দেশে অরাজকতা সৃষ্টি করে চলেছে। আগস্টে গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলাসহ নানা হত্যাকান্ড ঘটিয়েছে। তারা বঙ্গবন্ধুসহ তাঁর সপরিবারে হত্যা করার মধ্যদিয়ে খুনের রাজনীতি শুরু করতে চেয়েছিল। বিএনপি-জামাত দেশকে পাকিস্থানী ধারায় পরিচালিত করতে চায়।

তিনি আরো বলেন, বিএনপি এখন মানবাধিকারের কথা বলে। যখন তারা মানুষকে পুড়ে মেরেছে, বোমা গ্রেনেড হামলা চালিয়েছে। তখন কোথায় ছিল মানবাধিকার। বিএনপির রাজনীতি মানেই ষড়যন্ত্র ও মিথ্যাচারের রাজনীতি। সামনে জাতীয় নির্বাচন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো মানুষের মাঝে তুলে ধরতে হবে। সকল আন্দোলন সংগ্রামে স্বতঃফুর্ত অংশগ্রহণ করে সকল অপশক্তির বিরুদ্ধে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, মহিলা সম্পাদক নাসরিন রহমান সীমা, শ্রম সম্পাদক এস এস রুহুল মোমিন তারিক, উপ-দপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, সদস্য রাহুল গাজী, কামরুল হুদা উজ্জ¦ল, শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, কামরুল মোর্শেদ আপেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাবেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD