February 25, 2024, 9:19 am

বক্স অফিসে ঝড়: যেসব রেকর্ড ভাঙলো সানির ‘গদর টু’

যমুনা নিউজ বিডিঃ বলিউড অভিনেতা সানি দেওল। তার অভিনীত নতুন সিনেমা ‘গদর টু’। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

বক্স অফিসে যেমন সাড়া ফেলেছে, তেমনি দর্শকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। এরই মধ্যে বক্স অফিসে বেশ কিছু রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ২৩ লাখ মানুশ ‘গদর টু’ (হিন্দি ভার্সন) দেখেছেন। এ তালিকায় সিনেমাটির অবস্থান এখন পঞ্চম। মুক্তির ৩ দিনে ১০০ কোটি রুপি আয়ের ক্লাবে পা রাখে ‘গদর টু’। সানি দেওলের ক্যারিয়ারের সবচেয়ে বেশি আয় করা সিনেমাও এটি।

৩ দিনে ‘গদর টু’ আয় করে ১৩৪ কোটি রুপি। ৩ দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় এর অবস্থান এখন তৃতীয়। এর আগে রয়েছে ‘কেজিএফ’ ও ‘পাঠান’ সিনেমা। ‘গদর টু’ সিনেমা ‘সাঞ্জু’ এবং ‘বাহুবলি’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে। মুক্তির তৃতীয় দিনে ‘গদর টু’ আয় করে ৫১ কোটি রুপি। যা হিন্দি সিনেমার তৃতীয় দিনে সর্বোচ্চ আয়।

ভারতের স্বাধীনতা দিবসে সবচেয়ে বেশি অগ্রিম টিকিটি বিক্রি হয়েছে ‘গদর টু’ সিনেমার। ১২ লাখ অগ্রিম টিকিট বিক্রি করে সিনেমাটি আয় করেছে ৩০ কোটি রুপি। হিন্দি ভাষার ‘গদর টু’ সিনেমাই প্রথম, যা প্রেক্ষাগৃহে মধ্য রাতে প্রদর্শিত হয়েছে।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, ‘গদর টু’ সিনেমা এ পর্যন্ত ভারতে আয় করেছে ১৭৩.৫৮ কোটি রুপি। বিশ্বব্যাপী যার মোট আয় দাঁড়িয়েছে ২৩১.১৪ কোটি রুপি।

আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। ২২ বছর আগে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত এই সিনেমা। বলিউডের ইতিহাসে সবচেয়ে হিট সিনেমাগুলোর অন্যতম এটি। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে ‘গদর টু’। জি স্টুডিও প্রযোজিত এ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল।

৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD