February 29, 2024, 4:06 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা আজ

যমুনা নিউজ বিডিঃ সর্ববৃহৎ ছাত্র সমাবেশ সফল করার লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা ডেকেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শুক্রবার (১১ আগস্ট) বিকেল তিনটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতি শ্রদ্ধা জানিয়ে এ সমাবেশের আয়োজন করছে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনটি।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, আগস্ট বাঙালির চিরতম শোকের মাস। ১৯৭৫ সালের ১৫ আগস্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার জীবন-মরণের সাথী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবকে সপরিবারে নৃশংসভাবে হত্যা করা হয়, যা মানব ইতিহাসে এক জঘন্যতম অধ্যায়।

বাঙালির চিরতম শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ৩১ আগস্ট বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে ঐক্যবদ্ধ ছাত্রসমাজকে সাথে নিয়ে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ, যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্র সমাবেশটি সফল করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ একটি ‘বিশেষ বর্ধিত সভা’ আয়োজন করতে যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ওই সভায় বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সব সদস্য এবং সব বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা, কেন্দ্রের আওতাধীন কলেজ ও সরকারি মেডিকেল কলেজের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ককে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD