February 25, 2024, 7:29 am

এ্যাম্বুলেন্সে মাদক পাচার দেবপুর পুলিশের অভিযানে ফেনসিডিল ও গাঁজা সহ আটক ৩

সৌরভ মাহমুদ হারুন : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে  দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই এম রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৫  এ্যাম্বুলেন্স সহ যাত্রী বাহী বাসে অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজা সহ ৩ জন মাদক কারবারি কে আটক করে।

বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার ও ফাঁড়ি ইনচার্জ মোঃ জায়েদুল ইসলাম জানান  কুমিল্লার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই এম রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর ৫ টায় ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের নিমসার এলাকায় একটি আল আমিনের রোগীবাহী এ্যাম্বুলেন্সকে সিগনাল দিলে চালক ও অপর একজন এ্যাম্বুলেন্স থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ পেছন থেকে ধাওয়া করে তাদের আটক করে। এ্যাম্বুলেন্স তল্লাশি করে ১৬ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলের বোতল উদ্ধার করে। আল আমিন নামের এ্যাম্বুলেন্সের নম্বর হল ৷(ঢাকা- মেট্রো – ছ- ৭১-০৫৯৪)।আটক মাদক কারবারীরা হল জেলার নাঙ্গল কোট উপজেলার  মৌকারা মাঝিপাড়ার নুরুল ইসলামের ছেলে চালক জাহিদুল ইসলাম অপু (৩২),অপর জন হল আদর্শ সদর উপজেলার নুরপুর এলাকার মোঃ রাজীব (৩৫)।

অপর দিকে একই স্থানে একই টিমের  এস আই এম রুহুল আমিন সঙ্গীয় ফোর্স ভোর সোয়া ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা গামী আল বারাকা যাত্রী বাহী একটি বাসে তল্লাশি চালায়। এসময় এক মাদক কারবারীর দখল থেকে দুই কেজি গাঁজা সহ তাকে আটক করে। আটককৃত মাদক কারবারী হল ব্রাক্ষণ বাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দূর্গাপুর মধ্য পাড়ার মৃত আবু আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫২)।

আটক মাদক কারবারীদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক আইনে পৃথক পৃথক মামলা দায়ে করেছে পুলিশ। বিকেলে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD