February 29, 2024, 4:11 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

চাচাতো ভাইকে হত্যা করে কারাগারে বগুড়ার জিলহক

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আলোচিত জিন্নাহ হত্যা মামলার প্রধান আসামি জিলহক (২৬) কে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠিয়ে দেন। এর আগে ২৬ জুলাই রাতে জনতার সহযোগিতায় উপশহর ফাঁড়ি পুলিশের একটি টিম শহরের উপকণ্ঠে পালশা পূর্বপাড়া থেকে তাকে গ্রেফতার করে।

উপশহর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. জালাল উদ্দিন জানান, গত ২৩ জুলাই সদরের বড় কুমিড়া এলাকায় জিলহক ও তার সহযোগীরা তার চাচাতো ভাই জিন্নাহকে ধারালো লোহার বাটালের আঘাতে গুরুতর আহত করে। এরপর তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক বিষয় নিয়ে বিরোধের জের ধরে জিলহক ও তার সহযোগীরা বাটলের আঘাতে জিন্নাহকে খুন করে। এর আগে জিন্নাহর মাকে মারধর ও অপমান করে জিলহক। সে ব্যাপারে প্রতিবাদ জানাতে জিন্নাহ জিলহকের বাড়িতে গেলে বাক বিতান্ডার একপর্যায়ে তাকে ধারালো বাটালে আঘাতে খুন করে জিলহক।

নিহত জিন্নাহ চট্টগ্রামে দর্জির কাজ করতেন। কদিন আগে তিনি বাড়িতে এসে মাকে মারধর ও অপমান করার বিষয়টি জানতে পারেন। এ বিষয়ে প্রতিবাদ জানাতে জিন্নাহ জিলহকের বাড়িতে গিয়েছিলেন। এই হত্যাকাণ্ডের পর থেকে প্রধান আসামি জিলহক ছদ্মবেশে পালিয়ে বেড়াচ্ছিল কখনো কাহালু, কখনো নওগাঁ এবং কখনো পালশা এভাবে স্থান পরিবর্তন করে সে আত্মগোপন করেছিল। এক পর্যায়ে সদরের পূর্ব পালশা থেকে তাকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে যখন তাকে ধরতে পুলিশ পূর্ব পালশায় যায় তখন সে দৌঁড় দেয়। এরপর জনগণের সহযোগিতায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ইন্সপেক্টর জালাল উদ্দিন আরো জানান, আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠিয়ে দেন। তিনি বলেন, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে। গ্রেফতারকৃত জিলহক সদরের বড় কুমিড়া এলাকার আবু খয়েরের ছেলে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD