February 25, 2024, 8:20 am

বগুড়ায় হাতকাটা রোপন বার্মিজ চাকুসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বগুড়ায় আমেরিকা প্রবাসি আব্দুর রাজ্জাক সরকার (৬০) হত্যাকান্ডসহ হাফ ডজন মামলার আসামি ওমর খৈয়ম রোপন ওরফে হাতকাটা রোপনকে একটি বার্মিজ চাকুসহ ফের গ্রেফতার করা হয়েছে।

আজ বুধবার (২৬ জুলাই) ফুলবাড়ি ফাঁড়ি পুলিশের একটি টিম শহরের শিববাটি এলাকায় একটি গ্যারেজে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে শিববাটি এলাকার ওমর ফারুক খোকনের ছেলে। সে তার চাচা রাজ্জাক হত্যা মামলার আসামি। এ হত্যা মামলায় তাকে আগেও গ্রেফতার করা হয়েছিল। তবে মাস ছয়েক আগে সে জামিনে কারাগার থেকে ছাড়া পায়।

উল্লেখ্য, গত বছরের গত ৩ মে মঙ্গলবার ঈদের দিন রাত সাড়ে ১২ টার দিকে সদরের মহিষবাথান বাজারে চাঞ্চল্যর রাজ্জাক হত্যাকান্ড সংঘটিত হয়। পরিকল্পিতভাবে ফিল্মি স্টাইলে তাকে গুলি করে ও কুপিয়ে তাকে হত্যা করে দুবৃর্ত্তরা।

জানা যায়, রাাজ্জাক সরকার মহিষাবাথান এলাকায় মায়ের কবর জিয়ারত করে ফিরছিলেন। তখন তার ওপর হামলা করা হয়। হামলার সময় প্রাণ বাঁচাতে তিনি নিজের লাইসেন্স করা পিস্তল থেকে গুলিও ছুঁড়লেও শেষ রক্ষা হয়নি, তাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

ঘটনার পর পুলিশ সেখান থেকে একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে। নিহত আব্দুর রাজ্জাক সরকার মহিষবাথান গ্রামের মৃত আব্দুল লতিফ সরকারের ছেলে। তিনি আমেরিকার নাগরিকত্ব পেয়ে স্ত্রী- সন্তান নিয়ে সেখানেই বসবাস করতেন।

তবে বগুড়া শহরে ও গ্রামের বাড়িতে তার ব্যবসা প্রতিষ্ঠান ও অনেক সম্পত্তি থাকায় বছরের অর্ধেক সময় বগুড়ায় বসবাস করতেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD