February 22, 2024, 10:46 am

সিরাজগঞ্জে হত্যা মামলায় মুত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ ঢাকা জেলার কামরাঙ্গীচরে অভিযান চালিয়ে পাবনা জেলার আলোচিত একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত আসামি তুষারকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-১২ সিরাজগঞ্জের সদস্যরা।

গত শনিবার (২২ জুলাই) কামরাঙ্গীচর থানার নবীনগর এলাকা থেকে তুষারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তুষার পাবনা জেলা সদরের পৈলানপুর গ্রামের মো. মিজানুর রহমান ওরফে মিজানের ছেলে।

রোববার (২৩ জুলাই) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২ প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন পিপিএম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আর্থিক লেনদেনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে ২০০৮ সালে ২৮ মে গভীর রাতে পাবনার পৈলানপুর চৌরাস্তা মোড়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় রাহাত চৌধুরী ওরফে হীরা (২৪) নামে এক যুবককে। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলার শুনানী শেষে ২০২১ সালের গত ২১ ফেব্রুয়ারি্ আদালত রায় ঘোষণা করেন। রায়ে দুই আসামীর মৃত্যুদন্ড ও তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়। বাকী ৪ আসামীকে খালাস দেওয়া হয়। ইতিপূর্বে গত ৮ এপ্রিল মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত অপর আসামী মিজানকে গ্রেফতার করে র‌্যাব-১২ সদস্যরা। গত শনিবার র‌্যাবের গোয়েন্দা ইউনিটের সহযোগীতায় ঢাকার কামরাঙ্গীচর থানার নবীনগর থেকে তুষারকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, এলাকায় কুখ্যাত সন্ত্রাসী নামে পরিচিত তুষারের বিরুদ্ধে পাবনা ও নাটোর জেলায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD