May 19, 2024, 2:29 pm

News Headline :
ইসরাইলে বিস্ফোরক পাঠাচ্ছে ভারত! অস্ত্র বোঝাই জাহাজ আটকাল স্পেন মে মাসের ১৭ দিনে এলো ১৩৬ কোটি ডলারের রেমিট্যান্স ভারত-চীনকে যুক্ত করতে পারলেই রোহিঙ্গা সংকট সমাধান সম্ভব বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সারিয়াকান্দি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা নন্দীগ্রামে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা’র উদ্বোধন করলেন এমপি তানসেন বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ২২ শিক্ষার্থী আতঙ্কিত হয়ে অসুস্থ আজ থেকে মাঠে নামছে আইন-শৃঙ্খলা বাহিনী মলা মাছের টক

সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দু’মহল্লাবাসীর সংঘর্ষ: আহত ৪৫

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ পৌর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’মহল্লাবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ২ নারীসহ কমপক্ষে ৪৫ জন আহত হয়েছে। আবারো সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, উক্ত পৌর এলাকার একডালা পূর্ণবাসন (গাজাঁ মোড়) ও বয়ড়াপাড়া মহল্লাবাসীর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলে আসছিল দীর্ঘদিন ধরে। এরই জের ধরে ওই দুই মহল্লাবাসীর মধ্যে সোমবার রাতে ও মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফা হামলা সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সংঘর্ষ চলাকালে উভয় মহল্লায় লুটপাতের ঘটনাও ঘটে। এতে আহত হয়েছে উভয় গ্রুপের নারীসহ কমপক্ষে ৪৫ জন। আহতদের মধ্যে ১৭জনকে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। এ সংঘর্ষ একই এলাকার একডালা বড়বাড়িসহ অনান্য মহল্লায় ছড়িয়ে পড়ে। তবে গাঁজা মোড় ও একডালা বড়বাড়ি মহল্লার প্রায় ২০টি ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ রাতে ও দিনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আবারো সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD