September 24, 2023, 4:57 am

বগুড়ায় ৫‘শ টাকার জন্য খুন হয় জাকিরুল

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার ধুনটের মুদি দোকানদার জাকিরুল হত্যা মামলার পলাতক আসামি জাহাঙ্গীর হোসেন (২২) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১২ বগুড়া এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি, বগুড়ার ধুনট উপজেলার মাজবাড়ী এলাকার মৃত মোকলেছুর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (২২)।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ জুলাই) রাত ১০ টার দিকে ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়।

আরও জানান, ‘আসামি গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে বগুড়ার ধুনট থানায় হস্তান্তর করা হবে।’

উল্লেখ্য যে, বগুড়ার শাজাহানপুর উপজেলার দড়িনন্দগ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে জাকিরুল ইসলাম ধুনটের মাজবাড়ীতে বিয়ে করেন এবং সেখানেই মুদি দোকান দেন। গত বছরের ৯ ডিসেম্বর আসামি জাহাঙ্গীর তার পূর্ব পরিচিত জাকিরুলের কাছ থেকে পূর্বের পাওনা ৫০০ টাকা চায়। তখন জাকিরুল আসামি জাহাঙ্গীরকে আগে দোকানের বাকি টাকা পরিশোধ করতে বলে। এসময় জাহাঙ্গীর টাকা না দিয়ে রাত ৮টার দিকে মুদি দোকান থেকে জাকিরুলকে টেনে বের করে এলোপাথারীভাবে কিলঘুষি ও হত্যার উদ্দেশ্যে লাঠি দিয়ে জখম করে। পরে তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় সোনাহাটা বাজারে পল্লী চিকিৎসক এর চেম্বারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ১১ ডিসেম্বর ধুনট থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার পরেই পুলিশের পাশাপাশি র‌্যাব আসামিকে ধরতে নজরদারি শুরু করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD