February 23, 2024, 4:30 am

বাগেরহাটে দুই আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে দুটি আগ্নেয়াস্ত্রসহ মো. হানিফ হাওলাদার (৪৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩ জুলাই) রাত ১১টার দিকে বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের মোস্তফাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময়ে হানিফ হাওলাদারের ঘেরের বাসা থেকে দুটি দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ। এগুলো আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে নিহত কাড়াপাড়া এলাকার আপনের অস্ত্র বলে পুলিশকে জানিয়েছে গ্রেপ্তারকৃত হানিফ হাওলাদার।

বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। হানিফ হাওলাদার বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া গ্রামের সোহরাব হাওলাদারের ছেলে। ঘের ব্যবসার পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোস্তফাপুর এলাকা থেকে দুটি আগ্নেয় অস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। বিক্রয়ের উদ্দেশ্যে তিনি অস্ত্র দুটি সংরক্ষণ করছিলেন বলে জানিয়েছেন।

পুলিশ সুপার আরও বলেন, দু’একজন ক্রেতাকে ইতোমধ্যে দেখিয়েছেন এই অস্ত্র। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের পূর্বক হানিফ হালদারকে আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD