March 28, 2024, 1:10 pm

সুনামগঞ্জে গাঁজাসহ গ্রেফতার ৩

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সুনামগঞ্জ জেলার ছাতক, দোয়ারাবাজার, বিশ^ম্ভরপুর, তাহিরপুর, মধ্যনগর ও সুনামগঞ্জ সদর উপজেলা সীমান্তে বৃদ্ধি পেয়েছে চোরাচালান বাণিজ্য। ঈদকে সামনে রেখে সীমান্ত এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে চোরাকারবারীরা। তারা সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ ভাবে প্রতিদিন ভারত থেকে মদ, গাঁজা, হেরোইন, ইয়াবা, গরু, ছাগল, পাথর, কয়লা, শাড়ি-কাপড়, নাসির উদ্দিন বিড়ি, চিনি ও সুপারীসহ বিভিন্ন মালামাল পাচাঁর করছে বলে খবর পাওয়া গেছে।

র‌্যাব ও এলাকাবাসী সূত্রে জানা যায়- গতকাল রবিবার (২৯ মে) রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ সদর উপজেলার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৪কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব ৯এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- মোছাম্মদ রোহেনা আক্তার (৩০), মোঃ আক্কাছ মিয়া (৪২) ও মোঃ সাগর মিয়া (২১)। অন্যদিকে তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের জঙ্গলবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২টি গরু জব্দ করেছে ওই ক্যাম্পের কমান্ডার খাদেমুল ইসলাম। কিন্তু পাশের বালিয়াঘাট, টেকেরঘাট, চাঁনপুর ও লাউড়গড় সীমান্ত দিয়ে গডফাদার হাবিব সারোয়ার (তোতলা আজাদ) এর নেতৃত্বে একাধিক মামলার আসামী রফ মিয়া, খোকন মিয়া, নেকবর মিয়া, শফিকুল ইসলাম ভৈরব, সুলতান মিয়া, ইয়াবা কালাম মিয়া, রতন মহলদার, ইসাক মিয়া, কামাল মিয়া, আবু বক্কর, মনির মিয়া ও জিয়াউর রহমান জিয়াগং ভারত থেকে কয়লা, পাথর, মদ, গাঁজা ও নাসিরউদ্দিন বিড়িসহ গরু, চিনি পাচাঁর করলেও কোন পদক্ষেপ নেওয়া হচ্ছেনা বলে জানাগেছে।

তবে আজ সোমবার (২৯ মে) সকালে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে র‌্যাব। এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর জানান- দুপুরে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD