April 19, 2024, 2:37 am

ভালুকায় দূর্ধষ ডাকাত সম্রাটসহ ডাকাত দলের ১১ সদস্য গ্রেপ্তার

ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ২১টি মামলার আসামী দূর্ধষ ডাকাত মোঃ সম্রাটসহ ৯ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের তথ্যমতে বিভিন্ন স্থান থেকে ডাকাতি করা চারটি গরুসহ উপজেলার উথুরা হাতিবেড় গ্রাম থেকে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কমাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় এসআই বিকাশ চন্দ্র সরকার, এসআই আবুল কালাম আজাদ, এসআই নূর কাসেম, এসআই আব্দুল করিম, এসআই কাজল হোসেন, এসআই নজরুল ইসলাম, এসআই সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় ১১ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র জব্দ করে এবং ডাকাতি করে নেওয়া ৪টি গরু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে ২১ মামলার আসামী মোঃ সম্রাট (২৬), দেওয়ানগঞ্জ উপজেলার মোল্লাপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে মোঃ রাশিদুল(৩৪), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানোয়াঘাট গ্রামের মৃত আঃ রহমান গোলজারের ছেলে মোঃ আল আমিন(৩০), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাকুয়া গ্রামের মৃত ঈমান আলী প্রামানিকের ছেলে আব্দুল আলিম (২২), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাগলপুর গ্রামের ইউনুছ আলী শেখের ছেলে মোঃ হযরত আলী শেখ (৩৪), শেরপুর জেলার শ্রীবন্দী থানার বালিয়াচন্ডি গ্রামের চাঁন মিয়ার ছেলে মোঃ উকিল মিয়া(২২), জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নতুন টুক্কারচর বড়বাড়ী গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মোঃ হাবিবুর রহমান(৫৫), মাদারগঞ্জ উপজেলার সালাবান্দা গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মোঃ শান্ত(৪৩), ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের আঃ রহমানের ছেলে মোঃ আল আমিন (২৮)। পরে তাদের দেওয়া তথ্য মতে ভালুকা উপজেলার হাতিবেড় এলাকার মৃত আব্বাস আলীর ছেলে মোঃ হোসেন আলী (৬০) ও আব্দুল মতিন শিকারীর ছেলে আল আমিনকে (৩০)কে গ্রেফতার করা হয়।

অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ২১ মামলার আসামী দূর্ধষ ডাকাত সম্রাটসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে ডাকাতি করা ৪টি গরু সহ আরও ২জনকে গ্রেপ্তার করেছি। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে রবিবার আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD