May 25, 2022, 10:49 pm

বগুড়ায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শাজাহানপুর উপজেলায় রবিউল ইসলাম ওরফে মেহেরুল  (৩৮) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। চুরি সংক্রান্ত বিষয়ে সন্দেহভাজন হিসেবে তাকে ধরে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শুক্রবার দুপুরে তার লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে, এদিন সকাল ৬ টার দিকে ওই উপজেলার শাকপালা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনরা এসে পরিচয় নিশ্চিত করেন।

শুক্রবার ভোরেই তাকে হত্যা করা হয় বলে জানান শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এসআই) রাজু কামাল।

নিহত মেহেরুল শাকপালা এলাকায় ভাড়াবাড়িতে থেকে সাইকেল মেকানিকের কাজ করতেন। তিনি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের ডামরুল গ্রামের হবিবর রহমানের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই রাজু কামাল জানান, মেহেরুল মাদকসেবন এবং এলাকায় ছোটখাটো চুরি করতেন। শাকপালা এলাকায় চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাকে ধরে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করতে পারেন স্থানীয় কিছু লোকজন। তবে এখনি পরিস্কার করে কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। তারা ঘটনাস্থলেই আছেন এবং লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে জড়িতদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD