May 17, 2022, 8:47 pm

News Headline :
ময়মনসিংহে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাইপাসের ব্রিজ ভেঙে ট্রাক-মোটরসাইকেল খালে পদ্মা সেতুতে টোল : মোটরসাইকেল ১০০, বাস ২৪০০ টাকা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় আনন্দ শোভাযাত্রা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়ায় বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উদঘাটন বগুড়ার শিবগঞ্জ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত সিরাজগঞ্জে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড দিল বিজ্ঞ আদালত শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার

আ.লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে : ওবায়দুল কাদের

যমুনা নিউজ বিডিঃ আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৫ মে) বিকেল সাড়ে ৪টায় কবিরহাট বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। তবে শেখ হাসিনা অন্ধকারে পথ পাড়ি দেওয়া সৎ নিষ্ঠাবান নেত্রী। তার হাতে যতক্ষণ আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। তিনি বলেন, সংকটে এগিয়ে যাওয়ার দল আওয়ামী লীগ। ঝড়, জলোচ্ছ্বাস, ষড়যন্ত্র বন্যা যা কিছুই আসুক শেখ হাসিনার নেতৃত্বে অন্ধকারের পথ পাড়ি দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করবোই। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দুঃসময়ের কর্মীদের বৃহত্তর ঐক্য করতে হবে। আগামী নির্বাচনে আমাদের ঐক্য থাকলে ইনশাআল্লাহ বিপুল ভোটে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। আওয়ামী লীগে এখন অনেক অতিথি পাখি ভর করেছে। খারাপ সময় এলে শীতের অতিথি পাখিরা চলে যায়। তখন দুঃসময়ের কর্মীরাই থাকবে। তাদের সঙ্গে নিয়ে কাজ করুন। কবিরহাট উপজেলার মানুষের সঙ্গে আত্মার সম্পর্ক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমি কবিরহাটকে ভালোবাসি, কবিরহাট আমাকে ভালোবাসে। সে ভালোবাসার প্রমাণ অতীতের নির্বাচনগুলোতে আমি পেয়েছি। তিন বছর আমি আসতে পারিনি করোনা সংকটের কারণে। কিন্তু ভিডিও কনফারেন্স করে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনার সময় আমি এখানে অক্সিজেন মাস্ক পাঠিয়েছি, সেন্ট্রাল অক্সিজেনের ব্যবস্থা করেছি। বরাদ্দের চেয়ে বেশি চিকিৎসা সামগ্রী পাঠিয়েছি। এই সংকটে আমি আপনাদের সঙ্গে ছিলাম। কবিরহাট আমার হৃদয়ে, অন্তরে, চেতনায়। তিনি আরও বলেন, এই কবিরহাটের মানুষই আমাকে প্রথম বেশি ভোট দিয়ে নির্বাচিত করেছে, সে কথা আমি কেমন করে ভুলে যাবো। আমার এলাকার মানুষ ভালো আছে। তাতেই আমি আনন্দিত। স্বার্থান্বেষী মহল যুদ্ধের অজুহাতে জিনিসপত্রের দাম বাড়িয়েছে। আপনাদের সতর্ক থাকতে হবে। শেখ হাসিনার মতো সৎ ও পরিচ্ছন্ন নেতা যতদিন বাংলাদেশে আছে ততদিন বাংলাদেশ পথ হারাবে না, আমরা সবাই মিলে এই বাংলার মাটিতে এগিয়ে যাবো। আগামী নির্বাচনের আগে আমার নির্বাচনী এলাকার বেকার তরুণদের জন্য ভালো কিছু করার চেষ্টা করবো। অনুষ্ঠানে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানসহ আরও অনেকে বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD