February 4, 2023, 3:44 pm

নীলফামারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগ

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) রিয়াজুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কমিশন গ্রহন, স্টাফদের সাথে দুব্যবহার,অফিস কক্ষে বসে ধুমপান করাসহ নানা অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ মতে, নীলফামারী সদরে জনগণের যাতায়াতের পথ সুগম করতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের তত্ত্বাবধানে ২০২১-২২ অর্থ বছরের ৪ কোটি ২৮ লক্ষ ৪৫ হাজার ৯৪৮ টাকা ব্যয়ে ৬টি গার্ডার ব্রীজ সম্প্রতি উদ্বোধন করা। উদ্ধোধনের নামে টেন্ডার ছাড়াই পূর্বের ব্রীজ গুলো অপসারণ করেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম। কাজ শুরুর আগেই পূর্বের ব্রীজ গুলো অপসারণ করায় চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে ওই সব এলাকার পথচারীদের । এছাড়া তিনি নীলফামারীতে যোগদানের পর থেকে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প থেকে কমিশন গ্রহন, প্রকল্প এলাকা পরিদর্শন না করে বিল প্রদান,কমিশনের টাকা না দিলে প্রকল্প চেয়ারম্যানদের নানা ভাবে হয়রানী করে থাকেন।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন কর্মচারী বলেন, স্যার ( পিআইও) অযথা আমাদের সাথে খারাপ ব্যবহার করেন, তার রুমে বসে ধুমপান করেন, সামন্য কারণে ফাইল ছুড়ে মারেন। এ সব বিষয়ে কোন কিছু বললে স্যার আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমরা প্রতিবাদ করলে তিনি আমাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দেয়ার হুমকি দেন। এদিকে সদর পিআইও রিয়াজুল ইসলাম নীলফামারীতে যোগদানের পর থেকে সরকারি দপ্তরের বিভিন্ন রুমে বসবাস করে আসছেন বলে অভিযোগ উঠেছে
এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলামের সাথে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD