January 28, 2023, 7:20 pm

News Headline :
বাংলাদেশ কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির ১৩ তম জেলা সম্মেলন অনুষ্ঠিত বগুড়ায় দিনব্যাপি স্বেচ্ছাসেবকলীগের গনসংযোগ আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে: তথ্যমন্ত্রী পদ হারালেন নেপালের উপপ্রধানমন্ত্রী রাজশাহীতে আদালতের নির্দেশ উপেক্ষা করে অন্ধ বৃদ্ধের জমি দখলের অভিযোগ চ্যালেঞ্জ মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান স্পিকারের বগুড়ার উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার প্রার্থীকে ভোট দিন-রিপু ইউক্রেনকে ৩২১টি ভারী ট্যাংক দেবে পশ্চিমা দেশগুলো বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করেছে পুলিশ: প্রধানমন্ত্রী চলতি বছরে বাংলাদেশিদের ইতালি যাওয়ার সুবর্ণ সুযোগ

গোবিন্দগঞ্জে নববধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধিঃ  গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে স্বামী ও তার পরিবারের সদস্যরা আরশি আক্তার নামে এক নববধূকে হত্যা করেছে অভিযাগ উঠেছে।

মাত্র ৩ মাস পূর্বে আরশির সাথে বিয়ে হয় উপজেলার দরবস্ত ইউনিয়নের সাতানা বালুয়া গ্রামের মামুনের বিয়ে হয়। মামুন ওই গ্রামের আব্দুল জলিল গাছুর পুত্র।

এ ঘটনায় আরশির বাবা আজগর আলী গোবিন্দগঞ্জ থানায় আরশির স্বামীসহ ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে।

মামলা সুত্রে জানা যায়, পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসান গ্রামের আজগর আলীর কন্যা আরশি আক্তারের সাথে ৩ মাস আগে মামুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা সময়ে মামুন ও তার পরিবারের অন্যান্য সদস্যরা যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল। গত বৃহস্পতিবার ৫০ হাজার টাকার এনে দেয়ার জন্য চাপ দেয়। টাকা এনে দিতে না পাড়ায় মামুন আরশিকে বিভিন্ন ধরণের নির্যাতন ও মারপিট করে একপর্যায়ে গলাটিপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর বিষয়টি অন্যখাতে প্রবাহিত করার জন্য আতœহত্যা করেছে বলে চালানোর চেষ্ঠা করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মৃত ব্যক্তির শরীরে ও গলায় সন্দেহজনক দাগ রয়েছে। তাই মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হযেছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD