December 9, 2022, 3:09 pm

রাষ্ট্রপতি আজ পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া যাবেন

যমুনা নিউজ বিডিঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাবেন। সেখানে পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে পাঠানো বার্তায় এসব তথ্য জানিয়েছেন, রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম।

বার্তায় বলা হয়েছে, শুক্রবার (৭ অক্টোবর) দুপুর ১টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতি সড়কপথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। বিকেল সাড়ে ৪টায় তিনি জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। তিনি সেখানে ফাতেহা পাঠ, বিশেষ মোনাজাত ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। পরে চা-চক্রে অংশগ্রহণ শেষে রাষ্ট্রপতি কাশিয়ানী উপজেলায় গিয়ে মধুমতি নদী ও সেতু (কালনা) পরিদর্শন করবেন। সেখান থেকে তিনি মাদারীপুরের শিবচরে গিয়ে ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও কলেজ মসজিদ পরিদর্শন করবেন। এরপর রাতে বঙ্গভবনে ফিরবেন।

সংশ্লিষ্ট জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ, কাশিয়ানীর কালনা ও মাদারীপুরের শিবচরে প্রয়োজনীয় প্রস্তুতির পাশাপাশি নিরাপত্তা জোরদার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD