December 9, 2022, 4:02 pm

মেসির ঘোষণা, এটাই আমার শেষ বিশ্বকাপ

যমুনা নিউজ বিডিঃ কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র ৪৩ দিন। দ্য গ্রেটেস্ট শো অন আর্থের পর্দা উঠার আগে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন এটাই তার শেষ বিশ্বকাপ। এরপর আর কোনও বিশ্বকাপ আসরে দেখা যাবে না এই ফুটবল জাদুকরকে।

তবে আর্জেন্টিনার জার্সি গায়ে এটাই তার শেষ ‘টুর্নামেন্ট’, এমনটা অবশ্য বলেননি মেসি। তাই ২০২৪ কোপা আমেরিকায় তার খেলার সম্ভাবনাটাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না আদৌ।

সম্প্রতি আর্জেন্টাইন সাংবাদিক সেবাস্তিয়ান ভিনইয়োলোকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি নিজেই জানিয়েছেন এটাই যে তার শেষ বিশ্বকাপ, এ নিয়ে কোনও সন্দেহই নেই। জানিয়েছেন, ২০২২ সালে কাতারে অনুষ্ঠেয় বিশ্বকাপই হবে তার শেষ বিশ্বকাপ। তার ভাষ্য, ‘এটাই আমার শেষ বিশ্বকাপ হতে চলেছে, এটা নিশ্চিত। এই সিদ্ধান্তটা আমি নিয়ে ফেলেছি।’

দুর্দান্ত সময় কাটছে মেসির। বিশ্বকাপের আগে দারুণ ফর্মে আছেন তিনি। নিয়মিত গোল করছেন, করাচ্ছেনও। পিএসজির হয়ে যে খারাপ সময়টা কাটছিল তার, সেটাও কেটে গেছে। আর্জেন্টিনার আকাশী সাদা জার্সিতে তো সে ফর্মটা আরও ভালো! শেষ তিন ম্যাচে করেছেন ৯ গোল। সব মিলিয়ে তার দলের হার নেই ৩৫ ম্যাচ ধরে। সবশেষ হারটার পর কেটে গেছে আরও ৩ বছর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD