April 19, 2024, 4:54 pm

বগুড়ায় মার্কেটে পুলিশী অভিযানে বার্মিজ চাকু খেলনা পিস্তল জব্দ

এম আর শাইনঃ চুরি, ছিনতাই ও ছুরিকাঘাত কমাতে বগুড়ার বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে বার্মিজ চাকু, বুসার, চাকুযুক্ত কার্টার, গ্যাস লাইটযুক্ত খেলনা পিস্ত জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম আজ রোববার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শহরের রেলওয়ে হকার্স মার্কেট ও কবি নজরুল সড়কে অবস্থিত বিভিন্ন দোকানে এ অভিযান চালানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেল ৪টার দিকে শহরের সেলিম হোটেলের পাশে রেলওয়ে হকার্স মর্কেটে নিউ কালেক্শন নামে একটি দোকান থেকে ৫টি বার্মিজ চাকু, ৭টি বুসার, ২টি চাকুযুক্ত কার্টার, গ্যাস লাইটযুক্ত ২টি খেলনা পিস্তল এবং কবি নজরুল ইসলাম সড়কের ফুটপাতে বসা একটি ভ্রাম্যমাণ দোকান থেকে আরও ২টি বার্মিজ চাকু জব্দ করা হয়।

বগুড়া সদর থানার ওসি মো: সেলিম রেজা বলেন, এসব চাকু খুন এবং ছুরিকাহতসহ অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহার করা হচ্ছে। সেইসাথে ছিনতাই ও ভয়ভীতি প্রদর্শনের কাজেও এ সব চাকু বা পিস্তল ব্যবহার করা হয়ে থাকে। তাই অপরাধ দমনে পুলিশের এই অভিযান শুরু করা হয়েছে। পরবর্তীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD