April 19, 2024, 11:00 am

রৌমারীতে বিদেশী অস্ত্রসহ আটক ১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে আগ্নেয়াস্ত্রসহ আব্দুর রউফ মোল্লাহ (৪৫) নামের একজনকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করেছে জামালপুর র‌্যাব-১৪।

আজ সোমবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সন্ধ্যার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়ার্ডন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল উপজেলার চর শৌলমারী কলেজপাড়া গ্রামে আব্দুর রউফ মোল্লাহ এর বাড়িতে অভিযান চালায়।

এসময় তার নিজ ঘর থেকে একটি ওয়ান শুটার বিদেশী পিস্তল, এশটি ওয়ার শুটার দেশীয় শর্টগান, একটি দেশীয় পাইপগান, ছোরা ২টি, ছুরি ১টি, বারো শর্টগানের কার্তুজ ৬ রাউন্ড, নগদ ৯ হাজার ৫’শ টাকা, সীম ও ১টি মোবাইলসেটসহ আব্দুর রউফ মোল্লাহকে আটক করা হয়েছে।

আটক আব্দুর রউফ মোল্লাহ উপজেলার চর শৌলমারী ইউনিয়নে কলেজপাড়া গ্রামের আঃ কাশেম মোল্লাহ ছেলে। সে ওই এলাকার চিহ্নিত ডাকাত বলে প্রেস রিলিজে উল্লেখ করেছে র‌্যাব-১৪।

প্রেস রিলিজে আরো উল্লেখ করা হয়, আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ আগ্নেয়াস্ত্র প্রদর্শন পূর্বক রৌমারী উপজেলার চরাঞ্চলে চাঁদাবাজি, ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আসামীকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।
র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুরের নায়েক সুবেদার মো: বাদশাহ্ মিয়া বাদি হয়ে রৌমারী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) রুপ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত ব্যক্তির নামে অস্ত্র আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত অস্ত্র ও আসামীকে সোমবার বিকেল ৪ টায় রৌমারী থানায় জমা দিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD