September 30, 2022, 10:51 pm

ট্রায়াম্ফ বোনেভিল ববার: গাড়ির দামে বাইক

যমুনা নিউজ বিডিঃ ট্রায়াম্ফ তাদের বহরে নতুন বাইক যুক্ত করেছে। সম্প্রতি বাজারে এসেছে বোনেভিল ববার। এই বাইকে রয়েছে গাড়ির মতো শক্তিশালী ইঞ্জিন। দামটাও তেমন। এই বাইকের দামে আপনি প্রিমিয়াম কোয়ালিটির একটি গাড়ি কিনতে পারবেন।

তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এই বাইক। ট্রায়াম্ফের স্পিডমাস্টারের সিঙ্গল-স্যাডল মডেল এই বাইক। আমরা যদি দাম দেখি, তাহলে এই দামে আপনি প্রিমিয়াম গাড়ি কিনতে পারবেন। এই বাইকের এক্স-শোরুম প্রাইস ভারতে ১২ লাখ ৫ হাজার রুপি।  যা দিয়ে ভারতে প্রিমিয়ার ঘরনার গাড়ি কেনা সম্ভব।

ট্রায়াম্ফ বোনোভিলে ববার মডেলে রয়েছে ১২০০ সিসির প্যারালাল-টুইন, লিকুইড-কুলড ইঞ্জিন। যা ৬১০০ আরপিএম-এ ৭৭ হর্স পাওয়ারের সর্বোচ্চ শক্তি ও ৪০০০ আরপিএম-এ ১০৬ নিউটন মিটারের সর্বোচ্চ টর্ক দিতে পারে ৷ এই বাইকটিতে একটি ৬ স্পিড গিয়ারবক্স ট্রান্সমিশন রয়েছে ,যার সঙ্গে টর্ক-অ্যাসিস্ট ক্লাচের সুবিধাও দেওয়া হয়েছে। বাইকের রাইডিং নিরাপদ করতে নতুন মডেলটির সামনে ব্রেম্বো ক্যালিপার, ৪৭ এমএম ফ্রন্ট ফর্ক ও পিছনে একটি মনোশক দেওয়া হয়েছে । এর সামনের ও পিছনের উভয় চাকায় ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে । এটি সাসপেনশন ডিউটির জন্য ৪৭ এমএম কার্টিজ-টাইপ টেলিস্কোপিক ফর্ক সহ ১৬ ইঞ্চির চাকা পাবে।

এই বাইকটি মোট পাঁচটি রঙে অফার করা হয়েছে। যার মধ্যে জেট ব্ল্যাক, কর্ডোভান রেড, ম্যাট স্টর্ম গ্রে, ম্যাট আয়রন স্টোন ও রেড হপার পাবেন। এর জেট ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের দাম ১২.০৫ লাখ রুপি, কর্ডোভান রেড ও রেড হপার কালার মডেলের দাম ১২.১৮ লাখ রুপি। এছাড়াও ভারতে এর ম্যাট আয়রন স্টোন পেইন্ট স্কিম ম্যাট স্টর্ম গ্রে ১২.৩৫ লাখ রুপিতে মিলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD