October 7, 2022, 6:17 am

২ দিনে ৫২৪ প্রতিষ্ঠান বন্ধ করলো স্বাস্থ্য অধিদপ্তর

যমুনা নিউজ বিডিঃ অনিবন্ধিত স্বাস্থ্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বিরোধী অভিযানে প্রথম দুই দিনে ঢাকা মহানগরসহ দেশের ৮ বিভাগে ৫২৪ প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। অভিযানে জরিমানা করা হয়েছে ৯ লাখ ১৫ হাজার টাকা। এ দিনে সবচেয়ে বেশি প্রতিষ্ঠান বন্ধ হয়েছে খুলনায় ১৪৯টি।

মঙ্গলবার রাতে স্বাস্থ্য অধিদপ্তরের বন্ধ করা প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও ব্লাড ব্যাংকের সংখ্যা বিষয়ক এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ দুই দিনে ঢাকা মহানগরীতে বন্ধ করা হয়েছে ১৫টি প্রতিষ্ঠান, তবে এখানে কাউকে জরিমানা করা হয়নি। এ ছাড়া ঢাকা বিভাগে সর্বমোট বন্ধ করা হয়েছে ১৪৫টি প্রতিষ্ঠান, জরিমানা করা হয়েছে ১ লাখ টাকা।

এতে আরও বলা হয়, চট্টগ্রাম বিভাগে বন্ধ করা হয় ৭৬টি, ময়মনসিংহ বিভাগে বন্ধ করা হয়েছে ৫৪টি। খুলনা বিভাগে বন্ধ করা হয়েছে ১৪৯টি। এ বিভাগে আর্থিক জরিমানা করা হয়েছে ৮০ হাজার টাকা। রাজশাহীতে বন্ধ করা হয়েছে ৫৩টি প্রতিষ্ঠান, এ বিভাগে আর্থিক জরিমানা করা হয়েছে ৭ লাখ ১৫ হাজার টাকা। বরিশালে বন্ধ হয়েছে ১২টি প্রতিষ্ঠান, এ বিভাগে আর্থিক জরিমানার পরিমাণ ২০ হাজার টাকা। এ ছাড়া রংপুর বিভাগে ১৯টি ও সিলেট বিভাগে বন্ধ করা হয়েছে ১টি প্রতিষ্ঠান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD