October 7, 2022, 6:04 am

ব্রাহ্মণপাড়ায় ২৪ কেজি গাজাঁ সহ গ্রেফতার ১

ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি: কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ গত ২৯ আগস্ট রাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাজাঁ উদ্ধার করে। এছাড়া ১ জন মাদককারবারী কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
থানার সূত্রে জানা গেছে, এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ২৯ আগস্ট রাতে ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের রামচন্দ্রপুর ( বাল্লক)  গ্রামের অভিযান পরিচালনা করেন। রামচন্দ্রপুর গ্রামে অভিযান পরিচালনার সময় জসীম ব্রীজের পূর্ব পার্শ্বে রাস্তার উপর হইতে মোঃ জাকির হোসেন(৪৫)কে গ্রেফতার করে। পুলিশ তার দখল হইতে ১২ কেজি গাজাঁ উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ দেলোয়ার হোসেন (৪০) পলিয়ে যায়। পুলিশ তার ফেলে যাওয়া ১২ কেজি গাজাঁ উদ্ধার করে।
মোঃ জাকির হোসেন ব্রাহ্মণপাড় উপজেলার রামচন্দ্রপুর ( বাল্লক) গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে এবং মোঃ দেলোয়ার হোসেন একই এলাকার বাল্লক মধ্যপাড়া গ্রামের মোঃ মন্তাজ হোসেনের ছেলে। পুলিশ তাদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা স্বীকার করে বলেন, ” আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD