October 4, 2022, 10:20 pm

আমতলীতে বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষে আহত ১২

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর চুনাখালী কালভার্ট সংলগ্ন স্থানে বরিশালগামী মায়ের দোয়া বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১২ যাত্রী আহত হয়েছে। আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার সকাল সাড়ে আটটার দিকে।
জানাগেছে, কুয়াকাটা থেকে ছেড়ে আসা মায়ের দোয়া বাসটি (বরিশাল মোট্রো-১১-০১০০) যাত্রী নিয়ে বরিশাল যাচ্ছিল। পথিমধ্যে বুধবার সকাল সাড়ে আটটার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর চুনাখালী কালভার্ট সংলগ্ন স্থানে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট- ১৫-০৪৬৭) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক দুমড়ে মুড়চে সড়কের পাশে ছিটকে পড়ে যায় এবং বাসের ১২ যাত্রী আহত হয়। আহত গৌরাঙ্গ (৪৯), সুখী রানী (৩৫), ইউসুফ আলী (৮৭), আবুল বারি (৫২), জহিরুল ইসলাম (৩১), আম্বিয়া (৬০), আছিয়া (৬০), রাসেল (৩২) ও জালালকে (৫৫) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
বাস গাড়ীর যাত্রী আহত মোঃ জহিরুল ইসলাম বলেন, বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অনেক বাস যাত্রী আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোসাঃ জান্নাতুল ফেরদৌসী বলেন, আহত যাত্রীদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে দুই জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD