October 6, 2022, 10:02 am

রাজাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শানু ও সম্পাদক পরিমল

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আগামী তিন বছরের জন্যে সমিতির সভাপতি পদে সেলিম রেজা শানু এবং সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন পরিমল প্রসাদ রাজ।

বুধবার বিকেলে সমিতির পক্ষে দাপ্তরিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২০শে আগস্ট শনিবার রাতে সমিতির উপদেষ্টা আলহাজ¦ আব্দুল গফুরের আহ্বানে সমিতির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যেখানে আগামী ৩ বছরের জন্যে এইবার ব্যবসায়ী ও সমিতির উপদেষ্টাদের মনোনয়নের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট সমিতির কার্যনির্বাহী কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। যার ধারাবাহিকতায় বাজারের ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে বুধবার উক্ত কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সমিতিতে নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মদন প্রসাদ সাহা, সহ-সভাপতি আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে সামিউল ইসলাম সনি, মানিক সরকার ও সাফায়েতুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ও সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রাজন প্রসাদ, কোষাধ্যক্ষ আব্দুর রহমান, দপ্তর সম্পাদক মো: বাতেন, প্রচার সম্পাদক সেলিম বাদশা, ক্রীড়া সম্পাদক রাকেশ প্রসাদ, ধর্মীয় সম্পাদক সাজেদুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আপেল মাহমুদ, কার্যনির্বাহী সদস্য ৬ জন যথাক্রমে পিন্টু মিয়া, মো: সুলতান, মো: মিনহাজ, আব্দুল মতিন, ফজলে রাব্বী ও সুজন অধিকারী।

উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ এই বাজারের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে ২য় বারের মতো নির্বাচিত হওয়া ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজ বলেন, ২০১০ সালে উক্ত সমিতি প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই অত্যন্ত স্বচ্ছতার সাথে সফলভাবে বাজারের ছোট বড় সকল ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষনে কাজ করে যাচ্ছে অত্র সমিতি। গত মেয়াদে তিনি সাধারণ সম্পাদক থাকাকালীন চেষ্টা করেছেন বাজারে ব্যবসা ও শ্রমিকদের কর্মের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণ, বাজারের অবকাঠামোগত উন্নয়ন সাধন এবং একে অপরের পাশে দাঁড়িয়ে একটি ঐক্যবদ্ধ ইতিবাচক পরিবেশ নিশ্চিতের। যে ধারাবাহিকতা বগুড়া রাজাবাজারে আগামীতেও বজায় থাকবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। এছাড়াও সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে তাকে পুনরায় নির্বাচিত করায় তিনি সৃষ্টিকর্তাসহ ব্যবসায়ী সমিতির সকল সদস্য ও উপদেষ্টাগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD