September 29, 2022, 9:08 am

News Headline :
বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় প্রকাশ্যে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা বুরকিনা ফাসোয় জঙ্গি হামলায় নিহত ১২ সারিয়াকান্দিতে চেয়ারম্যান প্রার্থী মকবুল হোসেনের পক্ষে মতবিনিময় দুপচাঁচিয়া পৌরসভায় ফ্রি জন্ম নিবন্ধন ক্যাম্পেইনের উদ্বোধন বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে জাতীয় যুব হকির ২৭তম আসর মান্নান আকন্দর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৫নং ওয়ার্ডের সাধারণ জনগণের মানববন্ধন সহ-শিক্ষা কার্যক্রম একটি প্রতিষ্ঠানকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়-এসপি সুদীপ নন্দীগ্রামে যাত্রী ছাউনিতে পড়ে থাকা সাবেক প্রধান শিক্ষকের পাশে ইউএনও শিফা নুসরাত লড়াই করেও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ আমিরাত

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৬ জন আটক

যমুনা নিউজ বিডিঃ ২১ আগষ্ট  রবিবার রাত ৩টায় আদমদীঘি থানার সান্তাহার পুলিশ ফাঁড়ীর গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় আদমদিঘী থানাধীন সান্তাহার পৌরসভাস্থ মালশন গ্রামস্থ মালশন মোড়ে পাকা রাস্তার উপর। সেখানে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ডাকাতি প্রস্তুতির গ্রহনের সময় ৬জন ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলো:
  • মোঃ বুলবুল (৩৪), পিতা-ছাত্তার, সাং-চক রামচন্দ্র, থানা ও জেলা-নওগাঁ
  • মোঃ হাসান (২৫) পিতা-মোঃ আঃ রশিদ সাং-চক রামচন্দ্র থানা ও জেলা-নওগাঁ
  • মোঃ ফরিদ (২৬) পিতা-মৃত ফাইজুদ্দিন সাং মালিপুকুর থানা-আত্রাই জেলা-নওগাঁ
  • মোঃ সেন্টু সরদার (৩৫) পিতা-মৃত মানিক সরদার সাং মালিপুকুর থানা-আত্রাই জেলা নওগাঁ
  • মোঃ রেজাউল মন্ডল (২৬) পিতা-মোঃ তালেব মন্ডল সাং-মালিপুকুর থানা-আত্রাই জেলা-নওগাঁ
  • মোঃ মুকুল মন্ডল (৫০) পিতা-মৃত মসতুল মন্ডল সাং-বেলঘরিয়া থানা-মহাদেবপুর জেলা-নওগাঁ
এসময় তাদের কাছ থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জামাদি ২টি চাপাতি, ১টি হাতুড়ী, ২টি লাঠি, ১টি সিএনজি, রশি সহ ৬টি মোবাইল ফোন সহ ৬টি মাক্স উদ্ধার করা হয়। তারা ডাকাতগন আন্তজেলা সক্রিয় ডাকাত দলের সদস্য বলে জানা যায়। তাহারা সু-সংগঠিত হয়ে বিভিন্ন জেলায় ডাকাতি করিয়া থাকে মর্মে জানা যায়। আসামীগনের বিরুদ্ধে আদমদীঘি থানায় ডাকাতি প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে। উল্লেখ্য যে মুকুল মন্ডল এর নামে মহাদেবপুর থানায় একটি এবং নওগাঁ সদর থানায় একটি দস্যুতা মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD