October 2, 2022, 6:11 am

এশিয়া কাপ নয়, পরিবর্তন দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে: সাকিব

যমুনা নিউজ বিডিঃ বেটউইনার কাণ্ডের ইতি টেনে বাংলাদেশের টি-টোয়েন্টির অধিনায়কের দায়িত্ব তুলে দেয়া হয় সাকিব আল হাসানের হাতে। সেই সঙ্গে ঘোষণা করা হয় এ দায়িত্ব তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার আগ পর্যন্ত পালন করবেন। এর কিছুদিন পর বিসিবি সভাপতি পাপন জানান, এশিয়া কাপ থেকে টি-টোয়েন্টিতে নতুন বাংলাদেশকে দেখা যাবে। তারপর সকলেই ধারণা করছিলেন সাকিবের হাত ধরেই এ ফরম্যাটে ঘুরে দাঁড়াবে টিম টাইগার্স।

কিন্তু বললেই যে সব হয়ে যাবে না সে কথা মনে করিয়ে দিলেন নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সেই সঙ্গে জানালেন, যদি আমরা মনে করি দুই-একদিনে সব পরিবর্তন হবে তাইলে বোকার রাজ্যে বাস করছি।

শনিবার (২০ আগস্ট) রাজধানীর বনানীতে ডিবিবিএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে একটি আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে সুপার সাকিব এ কথা বলেন।

তিনি বলেন, যদি আমি মনে করি এখনই একদিন-দুইদিনে কিছু পরিবর্তন করে ফেলব বা অন্য কেউ এসে পরিবর্তন করে দিতে পারবে। তাহলে আমরা বোকার রাজ্যে বাস করছি।

এসময় সাকিব উপস্থিত সাংবাদিকদের জানান আপাতত এশিয়া কাপ নিয়ে কোনো লক্ষ্য, তার সব মনোযোগ বিশ্বকাপে। এমনকি যে পরিবর্তনগুলো হবে সেটা দেখা যাবে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, দেখুন আমার কাছে কোনো লক্ষ্য (এশিয়া কাপে) নেই। আমার লক্ষ্য হচ্ছে বিশ্বকাপে যেয়ে যেন ভালো কিছু করতে পারি। প্রস্তুতি হিসেবে এগুলো। যদি বাস্তবিক চিন্তা করেন আশা করি আমরা যখন বিশ্বকাপ খেলব, একটা উন্নতি যদি দেখতে পারেন ওইটাই আসলে আমাদের.. (প্রাপ্তি)।

তবে সফলতা পেতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাকিব বলেন, এই টি-টোয়েন্টি এশিয়া কাপে কতটুকু (সাফল্য) আসবে বলা মুশকিল, স্বল্প সময়। আমি যেটা বললাম, সবার দায়িত্ব আছে; কোচিং স্টাফ, বিসিবি, মানুষ, আমরা সবাই যদি একসঙ্গে কাজ করতে পারি তাহলে আমার মনে হয় একটা নতুন পথযাত্রা শুরু হবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD