October 5, 2022, 4:02 pm

বগুড়ায় বাসের চাপায় অটোরিকশার দুই জন নিহত

শেরপুর প্রতিনিধিঃ  বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের দুই জন মারা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রয়েছেন।

বৃহস্পতিবার বেলা পৌণে ১২ টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও চালক।
তবে এ  ঘটনায় হতাহতদের কারও নাম পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এসব বিষয় নিশ্চিত করেন শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদৎ হোসেন।

তিনি জানান, বগুড়া থেকে যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। আর এই অটোরিকশা শেরপুরে আসছিল। পথে হামছায়াপুর এলাকায় উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে অটোরিকশাকে চাপ দেয় বাসটি। এতে অটোরিকশার চালক ও যাত্রীসহ ৬ জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন পুরুষ যাত্রী মারা যান। পরে বাকিদের বাকি পাঁচ আহতদের শজিমেক হাসপাতালে পাঠানো হয়। আর নিহত ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো ব্যবস্থা করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন পুরুষ মারা যান।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনাম বলেন, শেরপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা গেছেন। আর শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছেন। আহতরা সবাই গুরুতর অবস্থায় রয়েছেন, তাই কারও নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বানিউল আনাম আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাসের চালক-সহকারী পালিয়ে গেছেন। তবে পুলিশ বাসটি আটক করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD