July 16, 2024, 10:23 am

দ্রব্যমূল্য কমাতে প্রধানমন্ত্রী বরাবর বগুড়া জেলা সুজন এর স্মারকলিপি প্রদান

ষ্টাফ রিপোর্টারঃ জ্বালানি তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমিয়ে সহনীয় পর্যায়ে আনার দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে সুশাসনের জন্য নাগরিক-সুজন বগুড়া জেলা কমিটির নেতৃবৃন্দ। মঙ্গলবার সকালে বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সালাহ উদ্দিন এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

স্মরকলিপিতে উল্লেখ করা হয়, জ্বালানি তেল, সার সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রির মূল্য বৃদ্ধি পাওয়ায় জনজীবনে চরম দুর্ভোগ নেমে এসেছে। মানুষ দুর্বিসহ জীবন যাপন করছে। কৃষক, শ্রমিক, দিনমজুর শ্রেণির মানুষ দিশেহারা হয়ে পড়েছে। তাই জ্বালানি তেল, সার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে নামিয়ে আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

এছাড়া দ্রব্যমূল্য কমানোর দাবিতে সুজন বগুড়া জেলা শাখার উদ্যোগে আগামী ২০ আগষ্ট সকাল সাড়ে ১০টায় বগুড়া শহরে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালন করা হবে বলেও উক্ত স্মারকলিপিতে উল্লেখ করা হয়।

স্মারকলিপি প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুজন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ শাইন , কোষাধ্যক্ষ নুর হাবিব, সদস্য এড. কোহিনুর খানম, মাহবুবুর রহমান সফল, ইউনুস আলী, মোসলেম উদ্দিন, রাকিবুল ইসলাম শান্ত প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD