July 16, 2024, 10:17 am

পাকিস্তানে বাস-ট্যাঙ্কারের সংঘর্ষে কমপক্ষে ২০ জন নিহত

যমুনা নিউজ বিডিঃ  পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের জালালপুর পিরওয়ালা জেলার কাছে মুলতান-সুক্কুর মোটরওয়েতে স্থানীয় সময় মঙ্গলবার ভোরে একটি তেল ট্যাঙ্কারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে কমপক্ষে ২০ জন নিহত এবং ছয়জন আহত হয়েছে। খবর ডনের।

মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাঙ্কারকে ধাক্কা দেয়।

বিবৃতিতে আরও বলা হয়েছে, সংঘর্ষের পর আগুন ছড়িয়ে পড়ে এবং ঘটনাস্থলেই ২০ জন মারা যায়। পরে মুলতানের কমিশনার আমির খট্টকও এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় সময় ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে তিনি জানান। তবে লাহোরে রেসকিউ ১১২২ এর প্রাদেশিক মনিটরিং সেন্টারের একটি বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে ভোর ২টা ২০ মিনিটে। কমিশনারের শেয়ার করা দুর্ঘটনাস্থলের ছবিগুলোতে বাস এবং তেলের ট্যাঙ্কারের পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ দেখা গেছে।

ডননিউজটিভি মোটরওয়ে পুলিশের এক মুখপাত্রের বরাত দিয়ে জানিয়েছে, ট্যাঙ্কারটি হাজার হাজার লিটার পেট্রোল বহন করছিল। বাস চালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মুলতানের নিশতার হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট ডা. আমজাদ চান্দিও ডন ডটকমকে জানিয়েছেন, আহতদের মধ্যে চারজনকে প্রাথমিকভাবে বার্ন ইউনিটে স্থানান্তরিত করা হয়েছে এবং হাসপাতালের মর্গে ২০টি মৃতদেহ রাখার ব্যবস্থাও চলছে। পরে ডিসি ওয়াট্টু আরেক বিবৃতিতে বলেন, নিহতের পরিচয় শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার প্রক্রিয়া শুরু করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD