July 15, 2024, 8:24 am

বগুড়ার শাজাহানপুরে জাতীয় শোক দিবস পালিত

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে বিনম্র শ্রদ্ধায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকাল ৮ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহমেদ।

পরে থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, সামাজিক ও রাজনৈতিক সংগঠন বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে। পরে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভা করা হয়। এ আয়োজন করে উপজেলা প্রশাসন। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

ইউএনও আসিফ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) শানজিদা মোস্তারী, থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম।

অন্যান্যার মধ্যে উপস্থিত ছিলেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ, চোপিনগর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান বাবলু, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মাস্টার, নীরেন্দ্র মোহন সাহা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোতারব হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা নূরে আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদ হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, ইমরান হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিটন, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) বাদশা আলমগীরসহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ।

এছাড়াও জাতীয় শোক দিবসে উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, সরকারি কমরউদ্দিন ইসলামিয়া কলেজ পৃথক কর্মসূচি পালন করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD