October 5, 2022, 4:10 pm

বগুড়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে শোক র‍্যালি ও আলোচনা সভা

ষ্টাফ রিপোর্টারঃ জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আওয়ামীলীগের উদ্যোগে শহীদ টিটু মিলনাতয়নে আলোচনা সভা, শোক র‌্যালী এবং ১৫ই আগস্টে শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছাসহ পরিবারের অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

তিনি বলেন, আজকের এই দিনে আমাদের সকলকে শপথ নিতে হবে ৭১ এর পরাজিত এবং ৭৫ এর খুনিদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু তার রক্ত দিয়ে বাংলার মানুষের ঋণ শোধ করে গেছেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ মকবুল হোসেন মুকুল, টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল। এতে উপস্থিত ছিলেন সদর আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দাল লিটন, শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, পৌর আওয়ামীন নেতা মিজানুর রহমান বকুল, শাহাদত হোসেন শাহিন, শেখ শামিম, এ্যাডোনিস তালুকদার বাবুসহ ২১ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। অনুষ্ঠানে পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD