February 29, 2024, 2:58 pm

News Headline :
বিএনপি বিদেশিদের ওপর নির্ভর করে না: মঈন খান শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্র ও ফ্রান্স যাচ্ছেন গণপূর্তমন্ত্রী ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে ছাত্রী নিপীড়নের প্রমাণ পেয়েছে পুলিশ প্রযুক্তিনির্ভর অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা গাজায় অভিযানে ২৩৮ ইসরায়েলি সেনা নিহত ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের ভোজ্য তেল ক্রয়-বিক্রয়ে অনিরাপদ ড্রাম ব্যবহার বন্ধে কর্মশালা

বগুড়ায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পাথর ভর্তি ট্রাক থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। এসময় ওই ট্রাক চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে মাদক বহনের কাজে ব্যবহৃত পাথর বোঝাই ট্রাক হেফাজতে নিয়েছে পুলিশ।

রোববার ভোরে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌর এলাকায় সেলিনা ফিলিং স্টেশনের কাছ থেকে পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্র-ট ২৫-২৯১৯)  তল্লাসী করে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করা হয়। এই ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী থেকে পাবনার দিকে যাচ্ছিল

গ্রেফতাররা হলেন- ট্রাক চালক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চকমিরকামারী গ্রামের ইব্রাহীম প্রামাণিকের ছেলে তুহিন আলম (২৫) ও হেলপার দাশুরিয়া এলাকার হাসেম আলীর ছেলে হাসিবুল ইসলাম (২৩)।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে নন্দীগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ট্রাকটি থানা হেফাজতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD