February 23, 2024, 2:34 am

দুপচাঁচিয়ায় দুই বাসের সংঘর্ষে আহত ১৬

দুপচাঁচিয়া প্রতিনিধি ঃ বগুড়ার দুপচাঁচিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ১৬ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাহারপুকুর পাঁচখুপি এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, উম্মে সালেহা, সাবিনা, মানিক, আব্দুল্লাহ, শামিমা আকতার, ঈসমাইল আপেল, শিপ্রা রানী বসাক, ইব্রাহিম, আসমা বেগম, ফজিলাতুন, বিলকিস, সিরাজুল ইসলাম,রেহেনা, কামরুজ্জামান, ইসমত আরা, মিজানুর রহমান, শহিদুল, সুজন, রেনুকা বেগম।

এর মধ্যে উম্মে সালেহা, সাবিনা, মানিক ও ঈসমাইলের অবস্থা গুরুতর হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেন দুপচাঁচিয়া থানার এসআই এরশাদ আলী। তিনি জানান, সকালে বগুড়া থেকে একটি বাস যাত্রী নিয়ে নওগাঁ যাচ্ছিল। একই ভাবে নওগাঁ থেকে আরেকটি বাস বগুড়ার দিকে আসছিল। পথে সাহারপুকুর পাঁচখুপি এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসআই আরও জানান, এতে উভয় বাসের ১৬ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে চার জনের অবস্থা গুরুতর হওয়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আর কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছেন।

এরশাদ আলী বলেন, দুর্ঘটনা কবলিত বাস দুটি পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD